ডাকাতিকালে পুলিশের গুলিতে গুলিবিদ্ধ ১, গ্রেপ্তার ৩

gopalgong map

gopalgong mapগোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়কে ডাকাতির সময় পুলিশের গুলিতে এক ডাকাত গুলিবিদ্ধসহ তিন আন্তঃজেলা ডাকাত সদস্য গ্রেপ্তার হয়েছেন। এ সময় এক পুলিশ সদস্য আহত হয়েছেন।সোমবার ভোররাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। ডাকাতিকালে এসএ পরিরহনের চালক ও সুপারভাইজারের কাছে থাকা মোবাইল, নগদ টাকা তুলে নেয় ডাকাতেরা।

গ্রেপ্তারকৃত ডাকাতেরা হলেন- রাজবাড়ি জেলার পাংশা উপজেলার চর বিকরা গ্রামের খবির উল্লাহর ছেলে তোতা মণ্ডল চন্দন (৪৫), একই জেলার শ্রীপুর গ্রামের কাসেম মণ্ডলের ছেলে হান্নান মণ্ডল (৩০) ও ঝিনাইদহ জেলার ৩নং পানির ট্যাংকিপাড়া গ্রামের রজব আলীর ছেলে আবির হাসান মানিক (৩২)।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, ভোররাত সাড়ে ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ধূসর ব্রিজের কাছে রাস্তায় গাছ ফেলে এসএ পরিবহনসহ বিভিন্ন ট্রাক ও বাসে ডাকাতি করছিল ৭/৮ জনের একটি ডাকাত দল। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসলে ডাকাত সদস্যরা ভাটিয়াপাড়ার দিকে রেললাইন ধরে পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় পুলিশ ও স্থানীয় জনতা তাদের পিছু নিলে ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে।

এ সময় পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে ডাকাত সদস্য তোতা মণ্ডল চন্দন গুলিবিদ্ধ হয়ে আহত হন ও ডাকাতদের ছোঁড়া পাথরের আঘাতে পুলিশের কনস্টেবল আজিজুল ইসলাম মারাত্মক আহত হন।

পরে এলাকাবাসী ওই স্থানে থেকে আরো দুই ডাকাত সদস্য আবির হাসান মানিক ও হান্নান মণ্ডলকে আটক করে গণপিটুনি দেয়। আহত পুলিশ কনস্টেবলকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও আহত তিন ডাকাতকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design