চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ ৮ মামলার আসামি নিহত

gunfight

gunfightচাঁদপুর: চাঁদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইউনুস মিয়াজী ওরফে সুমন (৩৫) নামে আট মামলার এক আসামি নিহত হয়েছেন।পুলিশের দাবি, নিহত মো. ইউনুস মিয়াজী মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় ৮টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য।মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে শহরের পুরান বাজার স্টার আলকায়েদ জুট মিলসের দক্ষিণ পাশে বালুর মাঠে এ ঘটনা ঘটে।

নিহত ইউনুস পুরান বাজার মধ্যম শ্রীরামদী বউবাজার এলাকার মিয়াজীবাড়ির মৃত আব্দুল মাজিদ মিয়াজীর ছেলে। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় ৮টি মাদক মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ ১০১ পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক (পাইপ গান), ছয় রাউন্ড গুলি, দুটি ছোরা ও একটি চাপাটি উদ্ধার করে।

চাঁদপুর মডেল থানার ওসি মো. ওয়ালী উল্যাহ ওলি জানান, মাদকের একটি বড় চালান লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীরা পুলিশের ওপর হামলা ও গুলি নিক্ষেপ করে। পুলিশও পাল্টা গুলি করলে ঘটনাস্থলে ইউনুস গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। বাকি মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান।

ইউনুসকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।এ ঘটনায় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য। তারা হলেন- চাঁদপুর মডেল থানার এসআই হাবিবুর রহমান, অনুপ চক্রবর্তী, পলাশ বড়ুয়া, মফিজুল ইসলাম ও সহকারী এএসআই মো. আনোয়ার হোসেন। তাদের মধ্যে পলাশ ও আনোয়ার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]