কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল নামক এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো একজনবুধবার সকাল সোয়া ৭ দিকে এ দুর্ঘটনা ঘটে।আহতকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার ফলে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে সাময়িক সময়ের জন্য যানজটের সৃষ্টি হয়।বঙ্গবন্ধু সেতু থানার উপপরিদর্শক মো. নূরে আলম সিদ্দিকী জানান, সকাল সোয়া ৭টার দিকে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাক (কুষ্টিয়া-ট ১১-২০৭৮) মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের (ঢাকা মেট্রো ড-১২-০১১৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খালি ট্রাকের চালক ও হেলপার নিহত হন।আহত হয় আরো দুইজন। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

নূরে আলম জানান, দুর্ঘটনার ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক দ্রুত অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

news portal website developers eCommerce Website Design