টাঙ্গাইলে সড়কে প্রাণ গেল ৩ জনের

tangail mapটাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন।বৃহস্পতিবার সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার চরভাবলা ও কুর্নি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকচালক আশিক হাসান (২৫) পাবনা জেলার চাটমহর উপজেলার পাচুরিয়া গ্রামের রবিউল সরকারের ছেলে, ব্যবসায়ী তৈয়বর রহমান (৫০) লালপুর উপজেলার কুজিরপুকুর এলাকার আইফুল রহমানের ছেলে এবং মির্জাপুরে নিহত শিশু সাগর (১০) টাঙ্গাইল সদর উপজেলার তারুটিয়া এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন জানান, সকালে ঢাকাগামী চাউলভর্তি একটি ট্রাক কালিহাতী উপজেলার চরবাবলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কার্টুনভর্তি একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় ট্রাকের পাঁচজন আহত হন।

তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিক ও তৈয়বরকে মৃত ঘোষণা করেন।

এদিকে সকালে শিশু সাগর মায়ের সঙ্গে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কুর্নি এলাকায় নানার বাড়ি থেকে বাড়ি ফেরার জন্য রাস্তা পার হচ্ছিলো। এসময় অজ্ঞাত একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় নিহত সাগরের মাকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design