ফ্ল্যাট থেকে ৭৫টি মোবাইল ফোন উদ্ধার

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার গ্রীলভ্যালী আবাসিক এলাকার একটি ভবনের ৬ষ্ঠ তলার ফ্ল্যাটে অভিযান চালিয়ে ৭৫টি মোবাইল ফোন ও নগদ পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশের একটি দল মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে অভিযান চালাতে গিয়ে এই বিপুল সংখ্যক মোবাইল ফোন উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফ্ল্যাটের মালিক শাবনুরসহ মাদক ব্যবসায়ীরা পালিয়ে যেতে সক্ষম হয়। চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) অলক বিশ্বাস অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গোপন সূত্রে পাঁচলাইশ থানার পুলিশ জানতে পারে গ্রীলভ্যালী আবাসিক এলাকার রিদোয়ান ম্যানশনে ইয়াবা ব্যবসায়ীরা অবস্থান করছে। পুলিশ ভবন ঘেরাও করে দুপুর থেকে অভিযান শুরু করে। অভিযানে শাবনূরের ফ্ল্যাটে তল্লাশি চালানো হলে সেখানে ৭৫টি মোবাইল ফোন ও নগদ পাঁচ লাখ টাকা পাওয়া যায়।

উদ্ধারকৃত মোবাইল ফোনের মধ্যে ৬০টি দামি এন্ড্রয়েড ফোন এবং ১৫টি ফিচার ফোন। এত মোবাইল ফোন কেন এই বাসায় এবং শবনূরের মূল পেশা কী- এ ব্যাপারে পুলিশ নিশ্চিত করে কিছু বলতে পারেনি। আসামিদের গ্রেপ্তারে পুলিশ বিভিন্নস্থানে অভিযান শুরু করেছে।

news portal website developers eCommerce Website Design