খুলনায় ঘুমন্ত শিশুকে শ্বাসরোধে হত্যা

khulna mapখুলনা: খুলনায় মো. সম্রাট খান (১১) নামের এক ঘুমন্ত শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।শনিবার সকাল ৮টার দিকে নগরীর দৌলতপুরস্থ পাবলা দফাদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।পুলিশ সকাল ৯টার দিকে তার লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত সম্রাট স্থানীয় ফার্নিচার ব্যবসায়ী জাহিদ খানের ছেলে।

পুলিশ ঘটনাটিকে ‘রহস্যজনক’ হিসেবে সন্দেহ করলেও নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, চুরির ঘটনা দেখে ফেলায় শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানিয়েছে, সকালে বাবা জাহিদ খান ঘরের দরজা খুলে তার বড় কন্যাকে সঙ্গে নিয়ে বাইরে যায়। এর কিছু সময় পর তার মাও পাশের বাড়িতে যায়। ঘরে একাই ঘুমিয়ে ছিল সম্রাট। সকাল সাড়ে ৮টার দিকে তারা ঘরে ফিরে আসে। এ সময় ঘরের আসবাবপত্র তছনছ অবস্থায় দেখতে পায়। পরে সম্রাটকে ডাকাডাকি করলে সে আর ওঠেনি। তার মৃতদেহের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে।পরিবারের ধারণা, ঘরের দরজা খোলা পেয়ে হয়ত চোর ঢুকেছিল। কিন্তু সম্রাট দেখে ফেলায় তাকে হত্যা করে পালিয়ে যায়।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহমেদ বলেন, ‘হত্যাকাণ্ডের বিষয়টি প্রাথমিকভাবে রহস্যজনক মনে হচ্ছে। বিশেষ করে ঘটনার সময় বাড়িতে অন্য কেউ না থাকা এবং ছেলেটি কিছুটা মানসিক ভারসাম্যহীন থাকায় প্রায়ই তার বাবা তাকে মারধর করত বলে তথ্য পাওয়ায় সন্দেহ আরো বেড়েছে। বিষয়টি তদন্তের পরই প্রকৃত রহস্য জানা যাবে।’

news portal website developers eCommerce Website Design