নাচ-গান : সেহেরি নাইট বন্ধ করে দিলেন চট্টগ্রাম মেয়র

চট্টগ্রাম: সেহেরি নাইট আয়োজনের নামে নাচ-গান-যাদু প্রদর্শনীর আয়োজন করায় চট্টগ্রামের জিইসি মোড়ের জিইসি কনভেনশন সেন্টারে সেহেরি নাইট বন্ধ করে দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।মেয়রের নির্দেশনা পেয়ে খুলশি থানা পুলিশ এই সেহেরি নাইট বন্ধ করেন দেয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খুলশি থানার ওসি (তদন্ত) মুহিবুর রহমান।

পুলিশ জানায়, গত ৭ জুন জিইসি কনভেনশন সেন্টারে দুই দিনের সেহেরি নাইটের আয়োজন করে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। ‘বাংলালিংক সেহেরি নাইট’ নামে আয়োজিত এই সেহেরি নাইটে নাচ, গান, যাদুসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রমজান মাসের পবিত্রতা নষ্ট করে এই ধরনের নাচ-গানের আয়োজনের বিষয়টি চট্টগ্রাম সিটি মেয়রের নজরে আনে নগরবাসী। পরে মেয়র পুলিশকে এই সেহেরি নাইট বন্ধ করার নির্দেশনা দেন। এর পর পুলিশ অভিযান চালিয়ে সেহেরি নাইটের যাবতীয় কার্যক্রম বন্ধ করে দেয়।

এ প্রসঙ্গে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘সেহেরি নাইটের নামে বেহায়াপনা চলছিল। ইসলাম কোনো দিন এসব সমর্থন করে না। তাই এ ধরনের বেহায়াপনা বন্ধের নির্দেশ দিয়েছি। ভবিষ্যতে কেউ যাতে এ ধরনের কাজ করতে না পারে সেদিকে আমাদের লক্ষ্য থাকবে।

news portal website developers eCommerce Website Design