মাদারীপুরে অস্ত্রসহ আটক ১

মাদারীপুর: মাদারীপুরে এক ইউপি চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে টেঁটা-বল্লম, রামদাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছেন র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় বাড়িতে দেশীয় অস্ত্র অবৈধভাবে রাখার অভিযোগে চেয়ারম্যানের ভাতিজা প্লাবন মুন্সীকে (৩০) আটক করা হয়। মঙ্গলবার রাতে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীর বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের আটক করা হয়।

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৮ জানায়, রাজনৈতিক কারণে ঈদের আগে ও পরে খোয়াজপুর এলাকায় সংঘর্ষ বাধতে পারে। এ জন্য চেয়ারম্যানের দলে থাকা এক পক্ষ আগে থেকেই বাড়ির আশপাশে, পুকুরে, ডোবায়- এমনকি নিজ ঘরে দেশীয় অস্ত্র সংরক্ষণ করেছে।

এ সংবাদের ভিত্তিতে খোয়াজপুর ইউনিয়নের মঠেরবাজার এলাকায় চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীর বাড়িতে অভিযান চালায় র‌্যাব। পরে সেখান থেকে ১৫টি ঢাল, ২৩টি রামদা, ৩৩টি টেঁটা-বল্লমসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় দেশীয় অস্ত্র অবৈধ উপায়ে সংরক্ষণ করার অপরাধে চেয়ারম্যানের ভাতিজা প্লাবনকে আটক করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. তাজুল ইসলাম বলেন, খোয়াজপুর এলাকায় আওয়ামী লীগের দুটি পক্ষের মাঝে মধ্যে সংঘর্ষ হয়। ঈদের আগে ও পরে এ ধরনের সংঘর্ষ বেশি হয়। তাই আমরা ওই এলাকায় রাতের আঁধারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করি।

দেশীয় অস্ত্র রাখার অভিযোগে চেয়ারম্যানের ভাতিজাকে আটক করি। এ ঘটনায় মাদারীপুর সদর থানায় মামলা হয়েছে।

news portal website developers eCommerce Website Design