চাঁদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

gun fight

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাকির হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন ৪ পুলিশ সদস্য। বুধবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৪ রাউন্ড কার্তুজ, দুটি বড় ছোরা, দুটি ছোট ছুরি, মুখোশ, স্কসটেপ ও একটি ধামা উদ্ধার করা হয়।

নিহত জাকির একই উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের স্বর্ণা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

গোলাগুলিতে আহত পুলিশ সদস্যরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান, পুলিশ সদস্য- সিদ্দিকুর রহমান, মামুন মিয়া, কামরুল ইসলাম ও সাখাওয়াত হোসেন। তারা বর্তমানে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, রাত আনুমানিক আড়াইটার দিকে একটি ডাকাতদল উপজেলার সৈয়দপুর গ্রামের একটি বাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পুলিশ এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায়।

এসময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এতে ৪ পুলিশ সদস্য ও এক ডাকাত আহত হন।

পরে আহত ডাকাত জাকিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি এর পূর্বে ডাকাতি ও মাদক মামলায় একাধিকবার হাজীগঞ্জ থানায় গ্রেফতার হন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, নিহত ডাকাতের পরিচয় প্রথমে পাওয়া না গেলেও পরে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি সে চিহ্নিত ডাকাত জাকির। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক ও ডাকাতির ৮টি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]