ঈদের রাতে কলেজছাত্রকে খুন করার দৃশ্য সিসিটিভির ফুটেজে

সিলেট: ঈদুল ফিতরের দিবাগত রাতে সিলেট নগরের শিবগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তাহসিন আহমদ নামে এক কলেজছাত্র খুন হয়েছে। নিহত ছাত্র মহানগরের শিবগঞ্জ সোনারপাড়া এলাকার বাসিন্দা ছিল। শনিবার রাত সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ মিতালী ফার্মেসির সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মিতালী ফার্মেসির সামনে একদল যুবক স্কলার্স হোমের একাদশ শ্রেণির ছাত্র তাহসিনের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় সেখানেই মাটিতে লুটিয়ে পড়ে তাহসিন। অতিরিক্ত রক্তকরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন বলেন, রাত সাড়ে ১০ টায় শিবগঞ্জের মিতালী ফার্মেসির বিপরীতে তাহসিন আহমদ নামের একাদশ শ্রেণিতে পড়ুয়া ছাত্রের উপর দুর্বৃত্তরা হামলা করে। ছাত্রটি বেঁচে নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। খুনিদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশের একাধিকদল মাঠে রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ছুরি দিয়ে তাকে উপোর্যপুরি আঘাত করলে রাস্তার বিপরীত দিকে সে লুটিয়ে পড়ে। পড়ে স্থানীয়রা তাহসিনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই হামলা পূর্বপরিকল্পিত বলে ধারণা করছে পুলিশ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]