ফুটবল খোলোয়াড়বাহী ট্রলি খাদে পড়ে নিহত ২

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ফুটবল খেলতে যাওয়ার সময় একটি ট্রলি উল্টে খাদে পড়ে ২ জন নিহত ও আরো ১০ জন আহত হয়েছেন। বুধবার সকালে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের খাকচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পলাশতলী ইউনিয়নের টুকিপুরা গ্রামের মৃত সুলতান ভুইয়ার ছেলে মো. মামুন ভুইয়া (১৮) ও একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রবিউল (২০)।

জানা যায়, সকালে রায়পুরার খাকচর গ্রাম থেকে একটি ট্রলিযোগে প্রায় ৩০ জন খেলোয়াড় ফুটবল খেলতে রায়পুরা কলেজ মাঠে যাচ্ছিল। ট্রলিটি আঞ্চলিক সড়কের খাকচর মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় যাত্রীবাহী ট্রলিটি একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই জন মারা যায়। আহত হয় ১০ জন। পরে আহতদের উদ্ধার করে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর আহতদের মধ্যে দুই জনের অবস্থার অবনতি হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

স্থানীয়রা আরো জানায়, একই গ্রামের ৩০ জনের দু’টি দল ফুটবল খেলার জন্য মাঠে যাচ্ছিল। কিছুদূর যেতেই তারা দুর্ঘটনায় পতিত হয়।

রায়পুর থানার ওসি (তদন্ত) লুতফুর রহমান বলেন, বেপরোয়া গতির কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের বাড়ির অদূরে দুর্ঘটনা হওয়ার কারণে স্বজনরা মরদেহ বাড়ি নিয়ে গেছে। এখন স্বজনরা আবেদনে করলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হবে।