জামালপুর

জামালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

By ওয়ান নিউজ বিডি

June 20, 2018

ওসমান হারুনী, জামালপুর: জামালপুরের ইসলামপুর ও সরিষাবাড়ি উপজেলায় পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত ও দুই জন আহত হয়েছে।

জানা যায়, আজ দুপুরে জামালপুরের ইসলামপুরে ইজিবাইক চাপায় রবিউল হাসান নামে এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু রবিউল হাসান উপজেলা পাথর্শী ইউনিয়নের পূর্ব শশারিয়া বাড়ী গ্রামের আবু বক্করের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে পাথর্শী ইউনিয়নের মোরাদাবাদ গ্রামের ইউনুস আলীর পুত্র শিপন মিয়া মলমগঞ্জ বাজার থেকে যাত্রী নিয়ে দেওয়ানগঞ্জ বাজারের উদ্দ্যেশ্যে রওনা হয়। এ সময় পূর্ব শশারিয়া খানপাড়া মাদ্রাসা সংলগ্ন জাম গাছের নিচে রবিউল হাসান জাম কুড়াচ্ছিল। ইজিবাইক দেখে দৌড় দিয়ে রাস্তা পার হতেই অটোর চাকায় পিষ্ট হয় রবিউল। দ্রুত তাকে দেওয়ানগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে ইসলামপুর থানার ওসি শাহীনুজ্জামান খান জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইজিবাইক (অটোরিক্সাটি) আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত পরিবারের কেউ বাদি না হওয়া লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়নি।

অন্যদিকে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বন্ধুর মোটরসাইকেলে ঘুরতে গিয়ে সুমি বেগম (২৫) নামে এক গৃহবধূ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। একই ঘটনায় মোটরসাইকেলচালকসহ দুইজন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,বুধবার বিকালে পোগলদিঘা ইউনিয়নের পুঠিয়ারপাড় গ্রামের ইবরাহিমের মেয়ে এক কন্যা সন্তানের জননী সুমি বেগম (২৫) ও প্রতিবেশি জয়ান আলীর মেয়ে মল্লিকা আক্তার (১৭) গোপালপুর উপজেলার ভাদুরিয়াচরের আনোয়ার হোসেনের ছেলে আব্দুল আলিমের (২৮) মোটরসাইকেলে ঘুরতে বের হন। এ সময় বগারপাড় মোড় ঘুরতে গিয়ে গাছের সাথে মোটর সাইকেলটি ধাক্কা খেলে তিনজনই ছিটকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাদের উপজেলা হাসপাতালে আনা হলে সুমি বেগমের মৃত্যু হয়।