চুয়াডাঙ্গায় ইয়াবা ব্যববসায়ীর গুলিবৃদ্ধ লাশ উদ্ধার

Chuadanga Mader

Chuadanga Maderচুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় হৃদয় (২৮) নামে এক ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের রেল ক্রসিং সংলগ্ন সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে দুটি গুলির খোসাও উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে নিহত হৃদয় জেলা পুলিশের তালিকাভুক্ত ইয়াবা কারবারি। তার নামে দামুড়হুদা থানাতেই ১৪টি মামলা রয়েছে।

তবে, নিহতের পরিবারের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় দর্শনার শান্তিপাড়ার জনৈক ইনতাজের দোকানের সামনে থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন হৃদয়কে ধরে নিয়ে যায়। এরপর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। নিহত হৃদয় দামুড়হুদা উপজেলার দর্শনা শান্তি পাড়ার বাচ্চু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে দর্শনা রেলগেট সংলগ্ন পরানপুর সড়কের পাশে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে ওই লাশটি দর্শনা শান্তি পাড়ার হৃদয়ের বলে শনাক্ত করা হয়।

খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে নিহত হৃদয়ের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে পাঠায়।

দামুড়হুদা থানার মডেল অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, নিহত হৃদয় চুয়াডাঙ্গা জেলা পুলিশের তালিকাভুক্ত ইয়াবা কারবারি। তার নামে জেলার বিভিন্ন থানায় মাদক, সন্ত্রাসী ও ছিনতাইসহ ১৪টি মামলা রয়েছে। নিজেদের মধ্যে বিরোধের জের ধরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারণা এই পুলিশ কর্মকর্তার।

তবে, নিহতের বাবা বাচ্চু মিয়া ও মা শিরিনা খাতুন জানান, মঙ্গলবার সন্ধ্যায় শান্তিপাড়া এলাকার ইনতাজের দোকানের সামনে থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন হৃদয়কে ধরে নিয়ে যায়। এরপর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। সকালে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধারের খবর পান স্বজনরা।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]