চট্টগ্রামে বাস পুকুরে, নিহত ৪

bus

চট্টগ্রাম: রাঙামাটি-চট্টগ্রাম সড়কের রাউজনে একটি যাত্রীবাহী বাস পুকুরে পড়ে ৪ যাত্রীর নিহতের খবর পাওয়া গেছে। আহত কমপক্ষে ১০ জন। এ ঘটনায় ৩৫ জনের বেশি যাত্রী বাসটির ভেতরে আটকা পড়েন।

busশুক্রবার বিকেলে রাউজান পৌরসভার ফরেস্ট স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বৃদ্ধি পাবে বলে আশঙ্কা করা হচ্ছে।

নিহতরা হলেন- চট্টগ্রামের রাঙ্গুনিয়া গাবতল হাতিম নগরের আবু হাশেম ছেলে রিপন (১৪) একই উপজেলার দামের হাট সোনারগাঁ আহমেদের ছেলে মোহাম্মদ সুমন (২৬) একই গ্রামের বখতিয়ারের ছেলে রায়হান (২৫), সাতকানিয়া উপজেলার নলুয়া বানুমালি চৌধুরী রাখাল চৌধুরানীর ছেলে সুমন চৌধুরী।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ বলেন, ‘রাঙামাটি থেকে ছেড়ে আসে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। বাসের ভেতর থেকে কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন।’

চট্টগ্রাম-রাঙামাটি রুটের লাইনম্যান মো. মুজিব জানান, দুর্ঘটনাকবলিত গাড়িটি রাঙামাটির মহালছড়ি রুটের। এ ঘটনায় আহত অন্তত ১০ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, রাঙামাটি থেকে ছেড়ে যাওয়া একটি বাস ফরেস্ট স্টেশনের সামনে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। একটি আবাসিক প্রকল্পের পক্ষ থেকে রাস্তার পাশে পুকুরটি কাটানো হয়েছে। বাসটি প্রথমে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের কয়েকটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। পরে গাছ ভেঙে বাসটি পানির ভেতরে পড়ে যায়।

এ সময় অনেকে বাসের ভেতর থেকে নিজেরাই বের হয়ে এসেছেন। এলাকাবাসীও উদ্ধার কাজে অংশ নেয়।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]