চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মাদকব্যবাসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আট কপাটের কাছ থেকে দেড় ডজন মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবাসয়ী ওল্টুর (৩২) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ওল্টু আলমডাঙ্গা উপজেলা শহরের রেল ষ্টেশনপাড়ার মহসিন আলীর ছেলে।

জানা যায়, শনিবার সকালে উপজেলার আট কপাটের কাছে এলাকাবাসীরা একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এরপর বেলা ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সহকারি পুলিশ সুপার আহসান হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত ওল্টুর বাবা মহসিন আলী জানান, ওল্টু সন্ধ্যায় শহরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় এরপর সে আর বাড়ি ফেরেনি। সকালে এলাকাবাসীর মুখে শুনে ঘটনাস্থলে যেয়ে তার লাশ সনাক্ত করি।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মোঃ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ওল্টু চিহ্নিত মাদকব্যবসায়ী তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানাসহ বিভিন্ন থানায় প্রায় দেড় ডজন মাদকসহ বিভিন্ন ধরণের মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে এ ধরণের ঘটনা ঘটতে পারে। তবে তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

news portal website developers eCommerce Website Design