সাতক্ষীরায় বজ্রপাতে নারীসহ নিহত ৪

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় পৃথক দুটি বজ্রপাতের ঘটনায় চারজন নিহত ও ৮ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে সদর উপজেলার বৈকারি ও শ্যামনগর উপজেলার গুমনতলী গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরার বৈকারি গ্রামের আব্দুস সালামে ছেলে সাজু হোসেন (২৫) ও চৌবাড়িয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে আবুল খায়ের (২৫) এবং শ্যামনগরের গুমনতলী গ্রামের শ্রীকান্ত দাশের স্ত্রী জোৎস্না মন্ডল (৩৫) ও মুজিদ মোল্লার স্ত্রী জিন্নাহতুননেছ (৩২)।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, উপজেলার গুমনতলী মৎস্য সেটে কিছু নারী শ্রমিক কাজ করছিল। এসময় বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাত হলে নারী শ্রমিক জোৎস্না মন্ডল (৩৫) ও জিন্নাহতুননেছ (৩২) নিহত হয়। আহত হয় আরও ছয় শ্রমিক। আহতদের প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

এদিকে, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ ও বৈকারি ইউপি চেয়ারম্যান আছাদুজ্জামান অসলে জানান, দুপুরে ঝড় বৃষ্টি শুরু হলে বৈকারি গ্রামের ঘের মালিক সাজু তার মৎস্য ঘেরের কর্মচারীদের নিয়ে বাড়ি ফিরছিল। এসময় বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হয়। পথিমধ্যে আকস্মিক বজ্রপাতে সাজু হোসেন ঘটনাস্থলে নিহত হন। আহত হন তার দুই কর্মচারী।

অপরদিকে, উপজেলা চৌবাড়িয়া গ্রামের আবুল খায়ের তার বাড়ির পাশে মাঠে কাজ করার সময় আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]