প্রতিপক্ষকে তথ্য দেওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

mahafugur rahman

mahafugur rahmanকিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে দলীয় গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত থাকার অভিযোগে পৌর বিএনপির সহসভাপতি মাহফুজুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বাতিল করা হয়েছে তাঁর দলীয় প্রাথমিক সদস্য পদও।

সোমবার বেলা ১১টার দিকে ভৈরব শহরের কমলপুরে দলীয় কার্যালয় থেকে পৌর বিএনপির সভাপতি হাজি মো. শাহিন ও সাধারণ সম্পাদক ভিপি মো. মজিবুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে স্থানীয় সংবাদকর্মীদের ওই তথ্য জানানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে সাধারণ সম্পাদক মজিবুর রহমান বলেন, ‘মাহফুজুর রহমান দীর্ঘদিন ধরে দলের ভেতরে থেকে দলীয় গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত-কর্মসূচি ও তথ্য-উপাত্ত আমাদের রাজনৈতিক প্রতিপক্ষের কাছে সরবরাহের ভূমিকায় ছিলেন। এ বিষয়ে তাঁকে বহুবার সতর্ক করার পরও সংশোধিত না হওয়ায় জেলা ও উপজেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকদের সম্মতিক্রমে তাঁর বিরুদ্ধে দলীয় এই সিদ্ধান্ত নেওয়া হয়।’

বহিষ্কারাদেশ সম্পর্কে জানতে চাইলে মাহফুজুর রহমান বলেন, ‘শুনেছি বিএনপি থেকে আমাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের বিষয়ে আমার কোনো মাথা ব্যথা নেই। কারণ আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি আওয়ামী লীগ করতেন। আমি না বুঝে এত দিন ভুলপথে রাজনীতি করেছি। আমি আমার ভুল বুঝতে পেরে আরো ছয় মাস আগেই যুব স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। বর্তমানে আমি সঠিক পথে আছি বলে মনে করি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]