ট্রাকের চাকায় পিষ্ট চিকিৎসক

নওগাঁ: নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক চিকিৎসক নিহত হয়েছেন। তার নাম ডা. আসাদুল ইসলাম। তিনি নওগাঁ শহরের প্রত্যাশা ক্লিনিকের মালিক।

মঙ্গলবার সকাল ৯টার দিকে নওগাঁ শহরের বাইপাস ইকড়তাড়া গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে পেছন থেকে একটি ট্রাক চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসাদুল ইসলামের বাড়ি বগুড়া জেলার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের বলিরঘাট গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নওগাঁ শহরের বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে ডা. আসাদুল ইসলাম সান্তাহারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ইকড়তাড়া গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি রাস্তার বাম পাশ থেকে ডান পাশে চলে যান।

এ সময় তার পেছন দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৪-৪০২৪) তাপে চাপা দিলে ট্রাকের চাকায় আসাদুল পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঘটনার পর রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে থানা পুলিশের সহযোগিতায় নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নওগাঁ সদর থানার ওসি আবদুল হাই বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।