জাগরণী চক্র ফাউন্ডেশন আয়োজনে মাগুরায় কিশোর-কিশোরী সম্মেলন অনুষ্ঠিত

magura jcf

সংবাদ বিজ্ঞপ্তি: বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের আয়োজনে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর সহযোগিতায় মঙ্গলবার (২৬ জুন) বাংলাদেশ কিশোর-কিশোরী সম্মেলনের মাগুরা জেলা পর্যায় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয় দিনব্যাপী অনুষ্ঠিত হয় এ প্রতিযোগিতা। প্রতিযোগিতায় অংশ নেয় জেলার ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৪০ জন উপজেলা পর্যায় বাছাইকৃত শিক্ষার্থী।

magura jcfদিনের শুরুতে সকালে অনুষ্ঠিত হয় ১ ঘন্টার লিখিত পরীক্ষা। পরীক্ষার পরপরই শুরু হয় কর্মশালা এবং দুপুরে অনুষ্ঠিত হয় উপস্থিত বক্তৃতা ও কুইহ প্রতিযোগিতা। সমগ্র আয়োজন শেষে জাতীয় পর্যায়ের সম্মেলনের জন্য বাছাই করা হয় ১০জন প্রতিশ্রুতিশীল মেধাবী কিশোর-কিশোরী। প্রতিযোগিতা শেষে এসব কিশোর-কিশোরীর হাতে ক্রেস্ট, সার্টিফিকেট, ইয়েস কার্ড ইত্যাদি তুলে দেন মাগুরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজমুল হক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা শিক্ষা কর্মকর্তা রণজিত মজুমদার, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মালা রাণী বিশ্বাস, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহকারী ব্যবস্থাপক (কর্মসূচি) সুমন চৌধুরী, জাগরণী চক্র ফাউন্ডেশন পরিচালক (কর্মসূচি) কাজী মাজেদ নওয়াজ প্রমুখ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]