গাইবান্ধা

সুন্দরগঞ্জে তিস্তায় বাঁশের সাঁকোর উদ্বোধন

By ওয়ান নিউজ বিডি

July 01, 2018

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা শাখা নদীর উপর বাঁশের সাঁকো উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩০ জুন) বিকেলে উপজেলার তারাপুর ইউনিয়নরে চর খোর্দ্দা গ্রামে তিস্তার শাখা নদীর উপর এ বাঁশের সাঁকোর উদ্বোধন করা হয়।

প্রায় ৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত ২’শ ৫০ মিটার লম্বা বাঁশের সাঁকোর নির্মাণ ব্যয়ভার বহন করেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু ও স্থানীয় জনসাধারণ।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু, জাতীয় পার্টির উপজেলা সিনিয়র সহ-সভাপতি আনছার আলী সরদার, তারাপুর ইউনিয়ন সভাপতি মজিবর রহমান, সহ-সভাপতি শফিকুল ইসলাম মাষ্টার ও স্থানীয় ইউপি সদস্য শাহ আলম মিয়া প্রমূখ।

ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু জানান, সুন্দরগঞ্জ এবং কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সংযোগ তিস্তার শাখা নদীটিতে কোন ব্রীজ না থাকায় চরম দূভোর্গ পোহাতে হত জনসাধারণদের। বিষয়টি নিয়ে এমপি শামীম হায়দার পাটোয়ারীর নিকট যাই এবং উপস্থাপন করি। পরে তিনি মোটা অঙ্কের আথির্ক সহায়তা প্রদান করলে আমরা তারাপুর ইউনিয়ন পরিষদ ও নদীর এপার-ওপারের লোকজন মিলে বাঁশের সাঁকোটির নির্মাণ কাজ সম্পন্ন করি। তিনি আরোও বলেন, আমার চেষ্ঠা অব্যাহত থাকবে।