গোপালগঞ্জ

প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

By shaon

July 01, 2018

গোপালগঞ্জ: গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধ ও মামলার জের ধরে শরীফ আসাদুজ্জামান ওরফে টিটো শরীফ (৪৫) নামে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার দুপুর ১২টার দিকে গোপালগঞ্জ-নড়াইল সীমান্তের চর সিংগাতি এলাকায় প্রকাশ্য দিবালোকে তাকে হত্যা করা হয়। নিহত টিটো শরীফ গোপালগঞ্জ শহরের পাঁচুড়িয়া এলাকার আয়েজ আলী শরীফের ছেলে ও মেসার্স শরীফ এন্ড সন্সের মালিক।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, টিটো শরীফ মোটরসাইকেলে করে মাছের ঘের থেকে শহরে ফিরছিলেন। পথিমধ্যে ৭/৮ জনের একদল দুর্বৃত্ত তার পথরোধ করে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। পরে কুপিয়ে ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে এবং গলাকেটে হত্যা করে।

তিনি আরো জানিয়েছেন, নড়াইলের নড়াগাতি থানার চর সিংগাতি এলাকায় তাদের ৭০০ বিঘা জমি নিয়ে মাছের ঘের রয়েছে। ওই ঘেরের কিছু জমি নিয়ে নড়াইল জেলার নড়াগাতি থানার সিংগাতি গ্রামের বেশ কয়েক জনের সঙ্গে একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যাকাণ্ড ঘটেছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসলাম খান বলেছেন, শরীফ এন্ড সন্সের মালিক টিটো শরীফকে প্রকাশ্য দিবালোকে কিছু দুষ্কৃতিকারী কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থল নড়াইলের মধ্যে হলেও আমাদের পার্শ্ববর্তী হওয়ায় নড়াইল পুলিশকে সব ধরনের সহযোগিতা করা হবে। তারা ইতিমধ্যে কয়েকজনের নাম পেয়েছেন। তাদের ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে কাজ করছে।