দেশের উন্নয়নে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন : মৎস্য মন্ত্রী

naran chondro chondro

naran chondro chondroঢাকা: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, বর্তমান সরকার কথায় নয়, উন্নয়নে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রায় ১০ বছর সরকার ধারাবাহিকভাবে দেশের সকল সেক্টর এগিয়ে নিয়ে যাচ্ছে। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। একটি দেশের উন্নয়নে সরকারের ধারাবাহিকতার প্রয়োজন রয়েছে।

শুক্রবার দুপুরে তিনি খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর দলিত হাসপাতাল ও গ্রামীন সড়ক উন্নয়নের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খুলনার জিরো পয়েন্ট হতে সাতক্ষীরা পর্যন্ত সড়কের কাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে। এছাড়া ডুমুরিয়া ভদ্রা ও শালতা নদীর পুন:খনন কাজ প্রায় শেষের পথে। তিনি বলেন, এ সরকার ক্ষমতায় আসার পর রাস্তাঘাট, স্কুল-কলেজ, বিদ্যুৎসহ সকল ক্ষেত্রে ব্যাপকহারে উন্নয়ন হয়েছে। দেশের মানুষের আয় বেড়েছে এবং মানুষ শান্তিতে বসবাস করছে। পদ্মা সেতুর মতো বড় বড় প্রকল্পও সরকার নিজস্ব অর্থায়নে বাস্তবায়ন করে যাচ্ছে।

এসময় ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহনাজ বেগম, আটলিয়া ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট প্রতাপ রায় এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেনসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।
এর আগে সকালে মন্ত্রী ডুমরিয়া উপজেলা পরিষদ চত্ত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দরিদ্র, দুঃস্থ পরিবার, বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের মাঝে নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]