বাগেরহাট জেলা যুবদলের নতুন কমিটির দুই নেতার পদত্যাগ

Jubodolমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট: সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বাগেরহাট জেলার পাঁচ সদস্যের কমিটি থেকে সিনিয়র সহসভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদত্যাগ করেছেন। রোববার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের পদত্যাগের কথা গণমাধ্যমকে জানান।

পদত্যাগকারীরা হলেন, জেলা যুবদলের নতুন কমিটির সিনিয়র সহ-সভাপতি নাজমুল হুদা এবং সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করেন, আওয়ামী লীগের কর্মসূচীতে অংশগ্রহনকারী দল বিচ্ছিন্ন ও স্থানীয় পর্যায়ে মারাত্মক ভাবে বিতর্কিত এবং জেলা শহর থেকে ৫৫ কিলোমিটার দুরে উপজেলার স্থায়ী বাসিন্দা হারুণ অর রশিদকে সভাপতি এবং যুবলীগ নেতার ভাই দলীয় কর্মকান্ড থেকে নিরাপদ দূরত্বে অবস্থানকারী সুজন মোল্লাকে সাধারণ সম্পাদক করা হয়। তাই তারা এই কমিটি প্রত্যাখান করেন। একই সাথে তারা সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে ঘোষিত এই কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষনা করার আহবান জানান।

উল্লেখ, ৪ জুলাই বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বাগেহাটে জেলার ৫ সদস্যের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। নতুন কমিটিতে সভাপতি পদে হারুন আল রশিদ, সিনিয়র সহসভাপতি নাজমুল হুদা, সাধারণ সম্পাদক মোঃ সুজন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রকিব, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেনের নাম ঘোষনা করা হয়।

ঘোষিত যুবদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক সুজাউদ্দিন মোল্লা সুজন জেলা ছাত্রদলের সদ্য বিদায়ী সভাপতি এবং সভাপতি হারুন আল রশিদ আগের কমিটিতে ভারপ্রাপ্ত সভাপতি’র দায়িত্বে ছিলেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]