রাসিক মেয়র প্রার্থী লিটনের নির্বাচনী ইশতেহার ঘোষণা

ডেস্ক রিপোর্ট : রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ১৪ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। মঙ্গলবার দুপুরে মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই ইশতেহার ঘোষণা করেন।

ইশতেহারে কর্মসংস্থানের বিষয়টি গুরুত্বপূর্ণভাবে উপস্থাপন করেন। তিনি ১ লাখ লোকের কর্মসংস্থানের ব্যবস্থার অঙ্গীকার করেছেন।

এছাড়াও ইশতেহারে উল্লেখযোগ্য বিষয়গুলো হলো শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশ, আবাসন, অবকাঠামো, ক্রীড়া সংস্কৃতি ও নাগরিক কেন্দ্র, নারী উন্নয়ন, প্রতিবন্ধী উন্নয়ন ও যোগাযোগসহ মহানগরীকে মেগাসিটি গড়ে তোলার প্রয়োজনীয় উদ্যোগ নেয়া। এসময় তিনি সদ্য সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান। তবে ইশতেহারে মহানগরবাসীর কাঙ্ক্ষিত বিষয় ট্যাক্সের বিষয়টি ঠাঁই পায়নি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ট্যাক্সের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- ভাষাসৈনিক মোশাররফ হোসেন আখুঞ্জি, আবুল হোসেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক ভিসি সাইদুর রহমান খান ও আবদুল খালেক, রাবি শিক্ষক সাব্বির সাত্তার তপু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]