চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ পুলিশ আটক

police news

police newsচুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় চার বোতল ফেনসিডিল ও মাদক সেবনের সরঞ্জামসহ পুলিশ কনস্টেবল ওমর ফারুক (৪২) ও বাড়ির মালিক শিপলুকে (২৮) আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে দর্শনা পৌর শহরের কেরুজ মিলপাড়ার শিপলুর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক ওমর ফারুক যশোরের চৌগাছা এলাকার শামসুল ইসলামের ছেলে এবং কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির কনস্টেবল। শিপলু উপজেলার দর্শনা পৌর শহরের কেরুজ মিল এলাকার শামসুল হকের ছেলে এবং দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির কর্মচারী।

বিজিবি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা বিজিবি ক্যাম্পের হাবিলদার আহসানুল হকের নেতৃত্বে একদল বিজিবি দর্শনা কেরুজ মিলপাড়ায় শিপলুর বাড়িতে অভিযান চালিয়ে ওমর ফারুক ও শিপলুকে চার বোতল ফেনসিডিল ও মাদক সেবনের সরঞ্জামসহ আটক করে।

বিজিবির হাবিলদার আহসানুল হক জানান, ওমর ফারুক দীর্ঘদিন ধরে ওই বাড়িতে ফেনসিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক সেবন করে আসছিলেন। তিনি শিপলুর কাছ থেকে মাদক কিনে অন্যজনের কাছে বিক্রিও করেন।

দামুড়হুদা থানা পুলিশের ওসি (তদন্ত) ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ কনস্টেবল ওমর ফারুকের বিরুদ্ধে তদন্তপূর্বক বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]