হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু

two brother

two brotherখোরশেদ আলম শিমুল, হাটহাজারী: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১নং ফরহাদাবাদ ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। নিহত দুই সহোদর পশ্চিম ফরহাদাবাদ এলাকার আব্বাস তালুকদার বাড়ির আবু আহমদের বড় পুত্র নজরুল ইসলাম(৩৮) ও কনিষ্ট পুত্র মো. সাইদুল ইসলাম রোকেল(২৬)।

রবিবার বেলা ১১টায় আবু আহমদের নবনির্মিত পাকা ঘরের বেইজ ঢালাইকালে অসাবধানবসত আইয়ুব আলী নামে এক রাজমিস্ত্রি বিদ্যুৎস্পৃষ্ট হলে তাকে উদ্ধার করতে গিয়ে এ দুই সহোদরের মৃত্যু হয়। এ ঘটনায় আইয়ুব আলী ছাড়াও অপর রাজমিস্ত্রি নজরুলও বোরহান গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় প্রত্যক্ষর্দশী সুত্রে জানা যায়, রবিবার সকাল থেকে আবু আহমদের পাকাঘরের বেইজ ঢালাইয়ের কাজ চলছিল এসময় রাজমিস্ত্রি আইয়ুব আলী অসাবধানবসত বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে উদ্ধার করতে গিয়ে নজরুল ইসলাম ও তার ছোট ভাই রোকেলও বিদ্যুৎস্পৃষ্ট হয়। একইসময় রাজমিস্ত্রী নজরুল ও বোরহানও আহত হন। মুমুর্ষ অবস্থায় তাদেরকে উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলাম ও রোকেলকে মৃত ঘোষণা করেন।

এদিকে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার নাহিদ সুলতানা সাংবাদিকদেরকে জানান, নজরুল ইসলাম ও রোকেল নামে দুই ভাইকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। এছাড়া মুমুর্ষা অবস্থায় আইয়ুব আলী, নজরুল ও বোরহানকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, দুই ভাইয়ের মৃত্যুর ঘটনাটি শুনেছি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে।

news portal website developers eCommerce Website Design