কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

কুষ্টিয়া : পুলিশের দাবি, নিহত শহর আলী জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদকের মামলা রয়েছে। শহর আলী কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার মনোয়ার বক্সের ছেলে। এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে শহরতলীর শেখ রাসেল সেতুর নিচে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, শহরের হরিপুর-কুষ্টিয়া সংযুক্ত রাসেল সেতুর নিচে একদল মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচা করছে এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। ‘বন্দুকযুদ্ধের’ এক পর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ জানতে পারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি জেলার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী শহর আলী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ১২টি মাদকের মামলা রয়েছে। পুলিশের দাবি, তারা ঘটনাস্থল থেকে একটি দেশী ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি ও ৬ পিচ ইয়াবা উদ্ধার করেছে।

বন্দুকযুদ্ধের ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই আতিকুর রহমানসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানান ওসি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]