তিন মাদক ব্যবসায়ীর পেটে ১৮শ’ পিস ইয়াবা

ঢাকা: অভিনব কায়দায় পেটের ভেতরে নিয়ে ইয়াবা পাচারকালে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার সকালে রাজধানীর মহাখালীস্থ কলেরা হাসপাতাল গেটের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৮শ’ ২০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- আসাদ (২৪), শুকুর আলী (২১) ও শফিকুল ইসলাম ওরফে শফিক (২১)।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর উপ-পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, র‌্যাব-১ এর কছে তথ্য ছিল- একটি মাদক ব্যবসায়ী চক্র আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট এনে রাজধানীর বিভিন্ন স্থানে ব্যবসা পরিচালনা করে আসছে। মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং চক্রটির কতিপয় সদস্যকে সনাক্ত করতে সক্ষম হয়।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর একটি দল মহাখালীর কলেরা হাসপাতালের সামনে থেকে ওই তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তবে তাদের দেহ তল্লাশি করেও মাদকদ্রব্য পাওয়া যায়নি। কিন্তু তাদের কথাবার্তা অসংলগ্ন ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তারা তাদের পেটে ইয়াবা ট্যাবলেট আছে বলে স্বীকার করে। পরবর্তীতে ওই তিন মাদক ব্যবসায়ীর পেট থেকে ১৮শ’ ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গলধকরণের মাধ্যমে এসব ইয়াবা ট্যাবলেট পেটের ভেতর ঢুকিয়েছিল বলে জানায় ওই মাদক ব্যবসায়ীরা।

news portal website developers eCommerce Website Design