টাঙ্গাইলে পুলিশবাহী মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

tangail news

tangail newsটাঙ্গাইল: টাঙ্গাইলে পুলিশবাহী একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক কিশোরীসহ তিনজন নিহত হয়েছে। নিহত কিশোরী জান্নাতুল ফেরদৌস বর্ণা (১৯) নারায়ণগঞ্জ থেকে অপহরণ হওয়ার পর রাজশাহী থেকে উদ্ধারের পর ফেরার পথে শহরের কুমুদিনী কলেজ মোড়ে মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত অপর দু’জন হলেন তার খালাতো ভাই ফারুক (৪১) এবং মামা সিরাজুল ইসলাম (৫৫)।

এ ঘটনায় আহত হয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাসের চালক আকতার (৩৫)। আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। টাঙ্গাইল সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার ভাটি বন্দর এলাকায়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশের একটি দল অপহৃত এক কিশোরীকে উদ্ধার করতে রাজশাহীর বাগমারায় গিয়েছিল। তাদের সঙ্গে ওই কিশোরীর স্বজনরাও ছিলেন। মেয়েটিকে উদ্ধার করে সোমবার রাতে তারা নারায়ণগঞ্জে ফেরার পথে টাঙ্গাইলের কুমুদিনী কলেজ মোড়ে পৌঁছলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয় এবং গাড়িতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

news portal website developers eCommerce Website Design