ইয়াবাসহ ৩ আনসার সদস্য গ্রেফতার

চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী বাজার এলাকা থেকে সোমবার রাতে ১৫ হাজার পিস ইয়াবাসহ ৩ আনসার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ইয়াবাগুলো ঢাকা নিয়ে যাওয়ার জন্য ভাটিয়ারী বাজার এলাকায় বাসের জন্য ওই আনসার সদস্যরা অপেক্ষা করছিলেন। গোপন সংবাদে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটকের পর তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

আটকরা হলেন কক্সবাজারের রামু থানার দরিয়াদিঘী মৌলভীবাজার দক্ষিণপাড়ার মৃত এবাদউল্লাহ ছেলে মো. নুরুল ইসলাম রনি (২০), একই এলাকার মৃত মেহের আলীর ছেলে আজিজুর রহমান (২৫) ও কক্সবাজার সদর থানার আলমের বাড়ির সৈয়দ আলমের ছেলে মো. জসিম উদ্দিন (২৪) । তারা আনসার বাহিনীর বিশেষ সদস্য বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান।

তিনি বলেন, নুরুল ইসলাম রনি চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানাধীন সোনালী ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে কর্মরত। অন্য দুজন তালিকাভুক্ত আনসার সদস্য। বর্তমানে তারা চাকরি বিরতিতে আছেন।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাইফুল্লাহ বলেন, আটক তিনজন প্রত্যেকে পাঁচ হাজার ইয়াবা নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন। বিভিন্ন কৌশলে সোমবার রাত ১১টার দিকে তারা ভাটিয়ারি বাজারে এসে ঢাকাগামী বাসের জন্য যাত্রীছাউনিতে অপেক্ষা করছিলেন। এ সময় সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]