খোশ মেজাজে মিম

mim

mimবিনোদন ডেস্ক: বেশ খোশ মেজাজে আছেন বিদ্যা সিনহা মিম। কারণ চলতি বছর ‘আমি নেতা হব’, ‘পাষাণ’ ছবির পর গত শুক্রবার কলকাতার রাজা চন্দের পরিচালনায় তার অভিনীত ‘সুলতান : দ্য সেভিয়ার’ ছবিটি মুক্তি পায় বাংলাদেশের একশ’র বেশি প্রেক্ষাগৃহে।

এ ছবিটি মুক্তির পর বেশ সাড়া পাচ্ছেন বলে জানালেন মিম। তিনি বলেন, ছবি মুক্তির পর এ পর্যন্ত অনেক জায়গা থেকে ফোনকল পেয়েছি, অনেকেই ছবি দেখে শুভেচ্ছা জানিয়েছেন। আর কিছু ভক্ত দেশের বিভিন্ন সিনেমা হলে হাউজফুল যাচ্ছে সেই ছবি তুলে আমার ফেসবুকে ইনবক্স করার পাশাপাশি ট্যাগও করেছে। আমি নিজেও কয়েকটি সিনেমা হলের খবর নিয়েছি। এখন পর্যন্ত বেশ ভালো চলছে ছবিটি। মুক্তির আগে কলকাতায় ছবিটির প্রচারণা হলেও বাংলাদেশে খুব একটা হয়নি। তারপরেও দর্শক ছবিটি গ্রহণ করছে এজন্য বেশ ভালো লাগছে আমার।

মিম আরো জানান, ছবির কয়েকটি গান আগেই দর্শকরা ইউটিউবে দেখে পছন্দ করেছেন এবং এই ছবির গল্পটা অসাধারণ। তা ছাড়া ছবিতে বাংলাদেশের বেশ কয়েকজন শিল্পী অভিনয় করেছেন। সব মিলে এটা দর্শককে আকৃষ্ট করবে বলে মনে করি। রাজা চন্দ পরিচালিত এই ছবিটি গত ঈদে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। পশ্চিমবঙ্গে দারুণ ব্যবসা করে ছবিটি।

ছবিটিতে কলকাতার নায়ক জিতের বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। আরো রয়েছেন কলকাতার প্রিয়াঙ্কা সরকার। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এ ছবিটি মুক্তি পেয়েছে।

এদিকে মিমের অভিনীত ‘দাগ’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। এ ছবিটি আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে বলে জানা যায়। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও আঁচল। এছাড়া মিমের সঙ্গে নতুন আরো কয়েকটি ছবির কাজ নিয়ে কথা হচ্ছে নির্মাতার। ব্যাটে-বলে মিলে গেলেই নতুন ছবির খবর জানাবেন মিম।

news portal website developers LY1Y2K eCommerce Website Design
Close ads[X]