চট্টগ্রামে পৃথক ঘটনায় নারী শ্রমিকসহ নিহত ৩

road accidentচট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে পৃথক তিন ঘটনায় এক নারী পোশাক শ্রমিকসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- নগরীর পশ্চিম মাদারবাড়ির বাসিন্দা পোশাক শ্রমিক শরিফা বেগম (৩০), পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার নুর হেসেনের ছেলে মো. আব্দুল মালেক (৬০) এবং কুমিল্লার নাঙ্গোলকোট উপজেলার মৃত অদু মিয়ার ছেলে বেলাল হোসেন (৫০)।

পুলিশ জানিয়েছে রোববার রাত থেকে সোমবার সকাল সাড়ে সাতটার মধ্যে দুর্ঘটনাগুলো ঘটেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জাগো নিউজকে বলেন, ‘রোববার রাত থেকে আজ সকাল পর্যন্ত দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতালে নিয়ে আসা রোগীদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে।

তিনি জানান শরিফা বেগম নামে এক পোশাক শ্রমিক আজ সকালে গোসল শেষে কাপড় শুকাতে দিতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এছাড়া রোববার দিবাগত রাত আড়াইটার দিকে বহদ্দারহাট ফ্লাইওভারে মালবাহী ট্রাকের ধাক্কায় সিকিউরিটি গার্ড মো. আব্দুল মালেক ও এর আগে রাত সাড়ে নয়টার দিকে কর্ণফুলি থানার তুলতলী এলাকায় পিকআপের ধাক্কায় নিহত হন পথচারি বেলাল হোসেন। ময়নাতদন্তের নিহতদের মরদেহ জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]