রাজশাহী

যুবলীগ কর্মীকে মারধর করল রাবি ছাত্রলীগ নেতাকর্মীরা!

By ওয়ান নিউজ বিডি

July 23, 2018

রাবি প্রতিনিধি: পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা এক স্থানীয় যুবলীগ কর্মীকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার যুবলীগ কর্মী মো. আলমগীর হোসেন, তিনি বিশ্ববিদ্যালয় সংলগ্ন ধরমপুর এলাকার বাসিন্দা। এ ঘটনায় অভিযুক্তরা হলেন রাবি ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, মুশফিক তাহমিদ তন্ময়, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক হাশেম আলী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে আলমগীরসহ মহানগর যুবলীগের কয়েক নেতাকর্মী টুকিটাকি চত্বরে খেতে বসে। এ সময় ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেনের নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী এসে আলমগীরকে ছাত্রলীগ টেন্টে টেনে নিয়ে। সেখানে ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, ইমতিয়াজ আহমেদ, মুশফিক তাহমিদ তন্ময়, হাশেম আলীসহ কয়েকজন আলমগীরকে চড়-থাপ্পর ও কিল-ঘুষি দিতে থাকে। পরে যুবলীগ নেতাকর্মীরা তাকে ছাড়িয়ে নেয়। এ সময় মহানগর যুবলীগ নেতা মামুনুর রশিদ এগিয়ে এলে ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন তাকে বলেন, তার ছোট ভাইয়ের সঙ্গে আলমগীর খারাপ আচরণ করেছে।

মহানগর যুবলীগের সহ-সম্পাদক মামুনুর রশিদ অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে অকারণে আলমগীরকে সাদ্দাম তার অনুসারীদের নিয়ে মারধর করেছে। সাদ্দাম ক্যাম্পাসে তার প্রভাব দেখাতে চায় বলে আমাদের (যুবলীগ নেতাকর্মীদের) সামনে নিরপরাধ একটি ছেলেকে মারধর করেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক রাবি ছাত্রলীগের এক নেতা বলেন, স্থানীয় রাজনীতি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আলমগীরকে মারধর করে সাদ্দাম হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন বলেন, এমন কিছু ঘটেছে কিনা জানা নেই আমার। নির্বাচনী প্রচারণায় আমি সারাদিন প্রেসিডেন্ট-সেক্রেটারির সঙ্গে ছিলাম।

আরেক অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইমতিয়াজ আহমেদ বলেন, আলমগীরের সঙ্গে সাদ্দাম ভাইয়ের সমস্যা ছিল। তাই ওকে একটা চড় দিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমি এখন একটা প্রোগামে আছি। পরে এ বিষয়ে কথা বলব।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, আমি সারাদিন ধরে নির্বাচনী প্রচারণা নিয়ে ব্যস্ত। তাই এরকম কিছুর ব্যাপারে আমার জানা নেই।

এ বিষয়ে কিছু জানেন না বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. লুৎফর রহমান।