বিএফইউজের সভাপতি হলেন মোল্লা জালাল

molla jalal

ঢাকা: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপ‌তি হিসেবে মোল্লা জালালকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে নির্বাচন কমিশন এ নির্বাচনের স্থগিত থাকা ফলাফল ঘোষণা করেন।

molla jalalবিজয়ী মোল্লা জালাল পেয়েছেন ৯৭৪ ভোট। অপরদিকে তাঁর প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক পেয়েছেন ৯৭২ ভোট। দুই ভোটের ব্যবধানে জয় পেয়েছেন মোল্লা জালাল।

গত ১৩ জুলাই জাতীয় প্রেসক্লাবে বিএফইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই রাতে সভাপতির পদ ছাড়া বাকি সব পদের ফলাফল ঘোষণা করা হয়।

সেই রাতে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন বলেছিলেন, ‘তিন প্রার্থীর আবেদনের পরিপ্রেক্ষিতে ভোট পুনরায় গণনা করা হবে। সেটা করা হবে ম্যানুয়ালি (হাতে গণনা)। কিন্তু সেটা করা যাবে কি না, সে বিষয়ে শ্রম অধিদপ্তরের সঙ্গে কথা বলতে হবে। সেটা জানার পর আমরা জানাতে পারব কবে সভাপতি পদের ফল ঘোষণা করা হবে।’

এ সময় অপর নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম রতন বলেছিলেন, ‘তিন হাজারেরও বেশি ভোট পড়েছে। হাতে গণনা সময়সাপেক্ষ।’

বিএফইউজে নির্বাচনে ঢাকা ছাড়াও চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, যশোর, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, কক্সবাজার, কুষ্টিয়া ও বগুড়ার ভোটাররাও তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। ঢাকায় তিন হাজার ২৪৯ ভোটারের মধ্যে এক হাজার ৯১৮ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন।

news portal website developers eCommerce Website Design