বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশের অস্তিত্ব থাকবে না: আইনমন্ত্রী

anisul haqueব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি যদি কোনো দিন ক্ষমতায় আসতে পারে তাহলে বাংলাদেশের অস্তিত্ব থাকবে না।

তিনি বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে বিশ্বাস করে না। তারা বিশ্বাস করে পাকিস্তানকে। তাদের জায়গা পাকিস্তান, তালেবান ও আইএসের দেশে। তাই আগামী নির্বাচনে বাংলাদেশের অস্তিত্ব রক্ষায় জনগণকে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ করেন মন্ত্রী।

শুক্রবার দুপুরে আখাউড়া পৌর শহরের নাছরীন নবী গার্লস্ স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত উপজেলা মহিলা আওয়ামী লীগের সমাবেশে আইনমন্ত্রী এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, জিয়াউর রহমান, এরশাদ, খালেদা জিয়ার সময় নারীদের কোনো অধিকার দেয়া হতো না। তাদের ওপর এসিড ছোড়া হতো। তাদের কোনো পরিচয় ছিল না। এখন বাংলাদেশ নারীদের জন্য একটা স্বর্গ।

আখাউড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য ও যুগ্ম-আহ্বায়ক আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক রাশেদুল কায়ছার জীবন প্রমুখ।

কসবায় আইনমন্ত্রী : কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি জানিয়েছেন, বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের মাদলা সোনার বাংলা সিরাজুল হক উচ্চ বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য এবং আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক। আইনমন্ত্রীর বাবা প্রখ্যাত আইনজীবী, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সংসদ সদস্য প্রয়াত সিরাজুল হকের নামে বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়েছে।

এ উপলক্ষে বিদ্যালয়ের মাঠে এক জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় আইনমন্ত্রী বলেছেন, খালেদা জিয়ার বানানো সেনাপ্রধান মইন ইউ আহমেদই তার বিরুদ্ধে মামলা করেছে। সেই মামলায় সাজা হয়েছে।

বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কাউছার ভূইয়া, এমজি হাক্কানী, রুহুল আমিন ভূইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন, কসবা প্রেস ক্লাব সভাপতি সোলেমান খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মোশাররফ হোসেন ইকবাল, কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন।

বক্তব্য রাখেন বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-মামুন, সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, বিদ্যালয় প্রতিষ্ঠা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মো. শাহজাহান, বায়েক ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আবদুল কুদ্দুছ, আওয়ামী লীগ নেতা নুরুন্নবী প্রমুখ।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]