ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুকে অপপ্রচার-কারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

bbaria news

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পরিকল্পিত ভাবে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়ে ফেসবুকে মিথ্যা অপপ্রচারের মাধ্যমে সম্মান ক্ষতিসাধন করার প্রতিবাদে এক ভুক্তভোগি পরিবার ন্যায় বিচার পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন। রবিবার দুপুরে কসবা উপজেলা প্রেসক্লাবে ভুক্তভোগির পিতা জাকির হোসেন এই সংবাদ সম্মেলন করেন।

bbaria newsসংবাদ সম্মেলন কারী মোঃ জাকির হোসেন, কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের চক-চন্দ্রপুর গ্রামের বাসীন্দা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগি বিনাউটি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন, আমার বাড়িতে আলাউদ্দিন নামে একজন দাওয়াতি মেহমান আসলে। পূর্ব শত্রুতার জের ধরে পূর্বপরিকল্পিত ভাবে একই গ্রামের মোঃ সেন্টু মিয়া (৩৫) মোঃ সবুর মিয়া (২০) সহ আরো আানুমানিক ১০/১২ জন যুবক হঠাৎ জোর পূর্বকভাবে আমার ঘরে প্রবেশ করে উক্ত মেহমানকে মারপিট করেন। এবং জোরপূর্বক কিছু ছবি ও ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে দেয়।

যাহা আমার ও মেহমান আলাউদ্দিনের পরিবারের সদস্যদের মান ক্ষানিসহ বিশাল ক্ষতিসাধন হয়েছে। তাদের এই পরিকল্পিত সাজানো ঘটনাটি ফেসবুকে প্রচারের ফলে এলাকাসহ সারা দেশ-বিদেশে তোলপাড় সৃষ্টি হয়েছে। যার ফলে এখন আমার কন্যার ঘর সংসার ভেঙ্গে যাবার পথে। অপর দিকে উক্ত মেহমান আলাউদ্দিনের পরিবারের মান-সম্মানের উপর আঘাত হয়েছে।

জাকির হোসেন বলেন, আমি এই বিষয়ে কসবা থানায় অভিযোগ দায়ের করেছি। মাননীয় আইন মন্ত্রী ও প্রশাসনের কাছে আমার বিনীত অনুরোধ, আমার দায়ের করা অভিযোগটি থানায় এফ.আই.আর করে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে গ্রেফতার করে শাস্তি প্রধান করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগি পরিবারের সদস্য মোছাঃ শরিফা বেগম, মোছাঃ শ্যামলী আক্তার।
কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ খ.ম হারুনুর রশিদ ঢালী, সাধারণ সম্পাদক মোবারক হোসেন চৌধুরী নাছির, সহ-সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, অর্থ সম্পাদক এস.এম. নাছির উদ্দিন খান, জহিরুল ইসলাম জালাল,এস.এম. সাদেকুর রহমান, খোকনসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

news portal website developers eCommerce Website Design