রুয়েটের নতুন উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম

RUET VC

RUET VCরাবি প্রতিনিধি: প্রায় দুই মাস ধরে অভিভাবকহীন থাকা রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. রফিকুল ইসলাম শেখ। সোমবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠানিকভাবে উপাচার্যের দায়িত্ব গ্রহণ করেন ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের এই অধ্যাপক।

এদিন বিকেল ৪টায় শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠানো প্রজ্ঞাপনে অধ্যাপক রফিকুল ইসলামকে রুয়েট উপাচার্য হিসেবে নিয়োগ দেয়া হয় বলে নিশ্চিত করেছেন রুয়েট রেজিস্ট্রার অধ্যাপক মোশাররফ হোসেন।

তিনি জানান, রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য আব্দুল হামিদ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখকে আগামী চার বছরের জন্য উপাচার্য হিসেবে নিয়োগ দিয়েছেন।

এর আগে ২০১৪ সালের ২৮ মে রুয়েটের উপাচার্য হিসেবে নিয়োগ পান মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বেগ। চলতি বছরের ২৮ মে তাঁর মেয়াদ শেষ হয়।

উপাচার্যের দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক রফিকুল ইসলাম শেখ বলেন, বিশ্ববিদ্যালয়ের কর্মকান্ড সুষ্ঠুভাবে পালনের জন্য আমাকে রুয়েট উপাচার্যের দায়িত্ব দেয়া হয়েছে। আমি আমার সর্বোচ্চ দিয়ে এই দায়িত্ব পালনের চেষ্টা করব।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]