৪ টাকায় মিলবে ইউমিডিজির স্মার্টফোন

প্রযুক্তি ডেস্ক: মাত্র ৪ টাকায় স্মার্টফোন কেনার অফার নিয়ে হাজির হয়েছে ইউমিডিজি বাংলাদেশ। ই-কমার্স প্লাটফর্ম দারাজ ডটকমে (www.daraz.com.bd) মিলবে এই সুবিধা। দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে মিলছে বিশেষ ছাড়ে এই স্মার্টফোন কেনার সুযোগ।

৩ আগস্ট প্রথম প্রহর রাত ১২টা থেকে ৬ আগস্ট পর্যন্ত দারাজ ডটকমে মিলবে এই অফার। ৪ টাকায় ফোন কেনার পাশাপাশি পাওয়া যাবে ইউমিডিজির রহস্য বক্স। এই বক্সে সাশ্রয়ী দামে মিলবে নানা গ্যাজেট ও স্মার্টফোন।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, বর্তমানে ই-কমার্স প্লার্টফম জনপ্রিয় হচ্ছে। গ্রাহকরা এখন অনলাইনে স্মার্টফোন কেনায় আগ্রহী হচ্ছে। তাই গ্রাহকদের কথা ভেবে ইউমিডিজি মাত্র ৪ টাকায় ফোন কেনার অফার নিয়ে হাজির হয়েছে। এছাড়াও দারাজ ডটকমে আরো নানা ছাড়ে ও চমকে কেনা যাবে ইউমিডিজির ফোন।

৪ টাকা কেনা যাবে ইউমিডিজি ক্রিস্টাল, ইউমিডিজি এ১ প্রো এবং ইউমিডিজি এস২ লাইট মডেলগুলো। ডিভাইস তিনটির বাজার মূল্য যথাক্রমে ১০ হাজার ৯৯০, ১১ হাজার ৪৯০ এবং ১৫ হাজার ৯৯০ টাকা।

ইউমিডিজি ‘এ ওয়ান প্রো’ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্জ মিডিয়াটেক করটেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৩ জিবি র‌্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ জিবি ইন্টারনাল মেমোরি। ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ইউমিডিজি এস টু লাইট ফোনে রয়েছে ৬ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাহার্জ অক্টা কোর মিডিয়াটেক এমটি ৬৭৫০টি প্রসেসরের চিপসেট রয়েছে এতে। ৪ জিবি র‌্যামের পাশাপাশি আছে ৩২ জিবি ইন্টারনার মেমোরি। পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড নোগাট ৭.০। ফোনটিতে রয়েছে ৫১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ইউমিডিজি ক্রিস্টাল ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ছবি তোলার জন্য পিছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ। সামনের রয়েছে ৫ মেগাপিক্সেল। মিডিয়াটেক ৬৭৫০টি অক্টা কোর প্রসেসরের পাশাপাশি আছে ২ জিবি র‌্যাম। ফোনে অভ্যন্তরীণ স্টোরেজ দেওয়া হয়েছে ১৬ জিবি মেমোরি ও রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

দারাজ বাংলাদেশের হেড অব মার্কেটিং আবরার হাসনাইন বলেন, ‘দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আমরা আমাদের ক্রেতাদের জন্য আকর্ষণীয় সব ডিলস নিয়ে এসেছি। দারাজের এরূপ সাফল্য এবং দীর্ঘ পথচলা সম্ভব হচ্ছে একমাত্র আমাদের গ্রাহকদের কারণে। আর তাই আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানানোর একটি ছোট্ট প্রচেষ্টা হিসেবে থাকছে ৪ টাকায় ইউমিডিজি ফোন।’

বিস্তারিত জানা যাবে ইউমিডিজির বাংলাদেশের ফেসবুক পেজে

news portal website developers eCommerce Website Design
Close ads[X]