আবারও মাঠ গরম করছেন তৌহীদ জং মুরাদের ভক্তরা

murad jong

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৯ আসনের সাবেক এমপি মোঃ তৌহীদ জং মুরাদের ভক্তরা আবারও মাঠ গরম করছেন। আসন্ন নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সাভার-আশুলিয়ার বিভিন্ন স্থানে নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে। এছাড়াও শোকাবহ আগষ্ট মাসের ১৫ ই আগষ্ট এই দিবসটিকে ঘিরে মুরাদ ভক্তরা দোয়া মিলাদ মাহফিল এবং দুস্থ্যদের মাঝে খাবার বিতরণসহ ব্যাপক প্রস্তুুতি নিয়েছেন।

এরই মধ্যে হঠাৎ করেই প্রয়াত আওয়ামী লীগ নেতা ও আনোয়ার জংয়ের যোগ্য উত্তরসূরী হিসাবে সাবেক সাংসদ মুরাদ জং সাভার-আশুলিয়ার আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হওয়ার সংবাদে স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে স্বস্তি নিয়ে আসতে পারে বলে মনে করছেন সাধারন ভোটাররা।

তবে বিশ্বস্ত সুত্রে জানা গেছে, আওয়ামী লীগের সর্বোচ্চ মহলে মুরাদ জংকে নিয়েও ভাবছেন। আওয়ামী লীগের সর্বোচ্চ নীতি নির্ধারকের আশ্বাস পাওয়ার পরই তিনি আবারো সক্রিয় হচ্ছেন সাভার-আশুলিয়ার আওয়ামী লীগের রাজনীতিতে।

আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: তাইজুল ইসলাম সোহাগ বলেন, সাবেক এমপি তৌহিদ জং মুরাদ আমাদের মাঝে ছিলেন না তখন এক প্রকার শূন্যতাবোধ করেছিলাম। আজ তিনি আমাদের মাঝে আবারও ফিরে আসায় স্বস্তি ফিরে পেয়েছি। আমি ইতিমধ্যে তার প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছি। আশা করছি তিনি এ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পাবেন। তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থণা কামনা করছি।

মোবাইল ফোনে মুরাদ জং জানান, আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। জাতির পিতার দেখানো রাজনীতির আদর্শকে বুকে ধারন করে জননেত্রী, মাদার অব হিউমিনিটি, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতির ছাত্র হিসাবে সাভার-আশুলিয়ার গণমানুষের সাথে অতীতে যেমন ছিলাম এখনো আছি আর ভবিষ্যতেও থাকবো। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি ঢাকা-১৯ আসন থেকে আওয়ামীলীগের মনোনয় চাইবো। আশা করি আমার নেত্রী আমাকে আবারো সাভার-আশুলিয়ার নৌকার মাঝি হিসাবে ঘোষণা করবেন।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]