চ্যাম্পিয়ন্স লিগের সেরা ফরোয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় রোনালদো-মেসি-সালাহ

ronaldo messi salah

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেরা ফরোয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো, লিওনেল মেসি ও মোহামেদ সালাহ।

এবারও তালিকায় আধিপত্য রিয়াল মাদ্রিদের খেলোয়াড়দের।

কিয়েভে গত মে মাসে ফাইনালে গ্যারেথ বেলের জোড়া গোলে লিভারপুলকে ৩-১ ব্যবধানে হারিয়ে টানা তৃতীয়বার ইউরোপ সেরা প্রতিযোগিতার শিরোপা ঘরে তোলে রিয়াল। সংক্ষিপ্ত তালিকায় জায়গা মেলেনি ওয়েলস ফরোয়ার্ড বেলের।

২০১৭-১৮ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে খেলা ৩২টি দলের কোচ ও উয়েফায় প্রতিনিধিত্বকারী দেশগুলোর ৫৫জন সাংবাদিকদের ভোটে করা হয়েছে এই তালিকা।

ইউরোপ সেরার প্রতিযোগিতায় প্রতিটি পজিশনের সেরা খেলোয়াড় বেছে নিতে গতবার থেকে চারটি পজিশনের প্রতিটির জন্য করা হচ্ছে তিন জনের সংক্ষিপ্ত তালিকা।

গোলরক্ষকদের তালিকায় জায়গা পেয়েছেন রিয়ালের কেইলর নাভাস, সম্প্রতি রোমা থেকে লিভারপুলে নাম লেখানো আলিসন ও ইউভেন্তুস থেকে পিএসজিতে পাড়ি জমানো জানলুইজি বুফ্ফন।

ডিফেন্ডারদের তিন জনই রিয়ালের-মার্সেলো, রাফায়েল ভারানে ও অধিনায়ক সের্হিও রামোস। মিডফিল্ডারে তিন জনের দুই জন রিয়ালের-লুকা মদ্রিচ ও টনি ক্রুস। অপর জন ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনে।

আগামী ৩০ অগাস্ট ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠানে ঘোষণা করা হবে পজিশনভিত্তিক সেরা খেলোয়াড়ের নাম।

তালিকা:

গোলরক্ষক: আলিসন (রোমা, এখন লিভারপুলে), জানলুইজি বুফ্ফন (ইউভেন্তুস, এখন পিএসজিতে), কেইলর নাভাস (রিয়াল মাদ্রিদ)

ডিফেন্ডার: মার্সেলো (রিয়াল মাদ্রিদ), সের্হিও রামোস (রিয়াল মাদ্রিদ), রাফায়েল ভারানে (রিয়াল মাদ্রিদ)

মিডফিল্ডার: কেভিন ডি ব্রুইনে (ম্যানচেস্টার সিটি), টনি ক্রুস (রিয়াল মাদ্রিদ), লুকা মদ্রিচ (রিয়াল মাদ্রিদ)

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), ক্রিস্তিয়ানো রোনালদো (রিয়াল মাদ্রিদ, এখন ইউভেন্তুসে), মোহামেদ সালাহ (লিভারপুল)

news portal website developers LY1Y2K eCommerce Website Design
Close ads[X]