রাজশাহীতে বাস চাপায় স্কুলছাত্রীসহ নিহত তিন

road accident

রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যারো বেঙ্গল নামের একটি যাত্রীবাহী বাস দোকানের মধ্যে ঢুকে পড়ায় তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন।বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর নওদাপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন। এসময় তারা একটি বাস ও ট্রাক ভাঙচুর চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- শাহমখদুম থানার মোড় এলাকার ইসলামের ছেলে ইসমাইল হোসেন পিঙ্কু (২৪) ও মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২)। তারা উভয়েই ডিসের লাইনের কাজ করতেন।

গুরুতর আহতবস্থায় রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পর মহানগরীর নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তমের মেয়ে ও শাহমখদুম স্কুলের ছাত্রী আনিকা (১৩) মারা যান।

এ ঘটনায় মিতু নামের অপর এক স্কুলছাত্রী আহত হয়েছে। আহতদের সবাইকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ্যারো বেঙ্গল নামক একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে লাবিবা লাইব্রেরি নামক একটি দোকানের মধ্যে ঢুকে যায়। ক্ষতিগ্রস্ত হয় জাহাঙ্গীর ট্রেডার্স নামের অপর একটি দোকান। এতে করে স্কুলছাত্রীসহ তিনজন নিহত এবং অন্তত ৪ জন আহত হন।

ওসি জানান, পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বাসটি দোকান থেকে উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনার পর থেকে বাস চালক ও হেলপার পলাতক রয়েছে।

বাকী যাত্রীদের নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে বলে জানান তিনি।

news portal website developers eCommerce Website Design