যশোরে প্রধান শিক্ষককে পিটিয়ে জখম

যশোরের মণিরামপুর উপজেলায় উত্তম কুমার দাস (৪৮) নামের এক প্রধান শিক্ষককে মারপিট করে জখম করেছে দুর্বৃত্তরা।

মণিরামপুরের মহাতাপনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরুন্নবীর মদদে সন্ত্রাসীরা প্রধান শিক্ষককে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০টার দিকে মহাতাবনগর গ্রামে। আহত উত্তম কুমার দাস ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত উত্তম কুমার দাস জানান, তার বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরনবীর বিরুদ্ধে উপজেলা শিক্ষা অফিসে অনিয়মের অভিযোগে এলাকাবাসী গণস্বাক্ষর করে একটি অভিযোগপত্র দেন। বিষয়টি তদন্তের জন্য ১২ আগস্ট উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহিদুল ইসলাম স্বাক্ষরিত এক স্মারকে তাকে (উত্তম কুমার দাস) নির্দেশ দেন। এর জের ধরে বুধবার রাত ১০টার দিকে ওই গ্রামের মেম্বর মনোয়ার হোসেন, মান্দার মোড়লের ছেলে মহির হোসেন, সোহেল হোসেন, বিকাশ চন্দ্রের ছেলে মিঠুন চন্দ্র ও জুয়েল হোসেনসহ ১০-১২ জন তার বাড়িতে আক্রমণ চালায়। সে সময় তিনি বাড়িতে না থাকায় তার ছোট ভাই রামকমল দাসকে মারপিট করে। পরে গ্রামের ফজলুল হকের বাড়ির সামনে তাকে মারপিট করে জখম করে ফেলে যায়। আহত অবস্থায় গ্রামবাসী তাকে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঝিকরগাছা উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহিদুল ইসলাম বলেন, রাতেই ঘটনা শুনেছি। সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। বিষয়টি জেলা ও উপজেলা শিক্ষা অফিসারকে জানানো হয়েছে।

news portal website developers eCommerce Website Design