আশুলিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

savar

আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাইপাইলের এলাহী কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডাঃ এনামুর রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফিরোজ কবির, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ মুন্সী, ধামসোনা ইউপি চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা যুবলীগের সদস্য ওমর সজিব মিয়া ও বাদল শেখ ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ এর আহবায়ক নুরুল আমিন সরকারসহ বাংলাদেশ আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। সবশেষে সকলের মাঝে খাবার পরিবেশন করা হয়।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]