গাইবান্ধা

গাইবান্ধায় বাসের ধাক্কায় নিহত ২

By ওয়ান নিউজ বিডি

August 20, 2018

পলাশবাড়ীতে দ্রুতগামী যাত্রীবাহি বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত হয়েছেন। এসময় সিএনজিতে থাকা আরও ২ যাত্রী গুরুত্বর আহত হয়েছেন।

সোমবার (২০ আগস্ট) বিকেলে রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের অদুরে মহেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা জেনিন পরিবহন নামের যাত্রীবাহি বাসটি সিরাজগঞ্জ যাচ্ছিলো। দ্রুতগামী বাসটি মহেশপুর এলাকায় পৌছালে পলাশবাড়ীগামী একটি সিএনজিকে ধাক্কা দেয়। এসময় সিএনজিটি উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ ২ যাত্রী নিহত হন। এছাড়া সিএনজিতে থাকা আরও ২ যাত্রী আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, চালক বেপরোয়া গতিতে ওভারটেক করার সময় সিএনজিকে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতদের লাশ ও দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি উদ্ধার করা হয়েছে। আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় বাসটি আটক করা হলেও ঘাতক চালক ও হেলপার পালিয়ে যান।

তিনি আরও জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। নিহতদের মধ্যে একজন সিএনজি চালক ও একজন পুরুষ এবং নারী যাত্রী রয়েছে। তাদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। পরিচয় পাওয়া গেলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

এরআগেও, সোমবার সকালে একই এলাকায় আফরিন-আরাফাত ও বৈশাখি পরিবহণ নামের যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই বাসের চালকসহ ৮ যাত্রী আহত হন।