সোহম-মাহির প্রথম ছবির মুক্তি শুক্রবার

‘তুই শুধু আমার’। বাংলাদেশি সুপারস্টার নায়িকা মাহিয়া মাহি এবং কলকাতার সুপারস্টার নায়ক সোহম চক্রবর্তীর একসঙ্গে প্রথম ছবি। ইতিমধ্যে ছবির টিজার, ট্রেলার সবই মুক্তি পেয়েছে। এবার ছবি মুক্তির পালা। সে তারিখও ঠিক হয়ে আছে। আসছে শুক্রবারই মুক্তি পাচ্ছে দুই বাংলার দুই তারকার রোমান্টিক প্রেমের ছবি ‘তুই শুধু আমার’।

তবে দর্শকদের জন্য ছবির গল্পটা ত্রিভূজ প্রেমের হওয়ার সম্ভাবনাই বেশি। কেননা, ছবিতে কলকাতার আরও এক নায়ক ওম ওরফে ওমপ্রকাশ সাহানিও রয়েছেন। যিনি ২০১৫ সালে মাহির বিপরীতে ‘অগ্নি ২’ ছবিতে অভিনয় করেছিলেন। পেয়েছিলেন দর্শকপ্রিয়তাও। সেই হিসেবে এটি মাহি-ওম জুটির দ্বিতীয় ছবি। কিন্তু সোহমের বিপরীতে মাহি এই প্রথম।

‘তুই শুধু আমার’ পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। এটি ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এর আগে যৌথ প্রযোজনায় ‘অগ্নি ২’ এবং ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবিতে অভিনয় করেছেন মাহি। ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবিতে মাহির নায়ক ছিলেন কলকাতার আরেক সুপারস্টার অংকুশ হাজরা।

হিসাব মতে, ‘তুই শুধু আমার’ যৌথ প্রযোজনায় মাহির তৃতীয় ছবি। এই ছবিতে তাকে দেখা যাবে এক মডেলের চরিত্রে। যে মডেলের জীবনে অনেক উচ্চাকাঙ্খা। সেসব পূরণ করতে গিয়েই ঘটবে নানা ঘটনা। সেই ঘটনাগুলো নিয়েই এগিয়ে যাবে ছবির গল্প। সঙ্গে দুই নায়ক সোহম ও ওমের সঙ্গে মডেল মাহি কীভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন সেটাও রয়েছে চিত্রনাট্যে।

এই ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের বিপরীতে অভিনয় করতে পেরে আপ্লুত বাংলাদেশের মাহিয়া মাহি। অভিব্যক্তি জানাতে গিয়ে তিনি বলেন, ‘অভিনয়ে আসার আগে থেকেই আমি সোহমের অভিনয় দেখি। ওর ছোটবেলার একটা ডায়লগ, ‘হরলিক্স দাও না, চেটে চেটে খাব’র কথা এখনো মনে পড়ে। এমন তারকার সঙ্গে কাজ করার মজাই আলাদা।’

অন্যদিকে ছবির আরেক নায়ক ওম সম্পর্কে মাহি বলেন, ‘ওম আমার খুব পছন্দের একজন অভিনেতা। আমার ফেবারিট। ওর সঙ্গে এর আগেও কাজ করেছি। তাছাড়া পরিচিত হাউসে কাজ করতে ভালই লাগে।’

এদিকে, সদ্য বিদায় নেয়া কোরবানির ঈদে মুক্তি পেয়েছিল মাহির ‘মনে রেখো’ ছবিটি। যেটিতে তার নায়ক ছিলেন কলকাতার নতুন তারকা বনি সেনগুপ্ত। সোহমের মতো বনির বিপরীতেও মাহির এটি প্রথম ছবি। আবার ওমের মতো বনিও তার পছন্দের অভিনেতা। তাই হালের সেনসেশন বনির সঙ্গে আবারও কাজের ইচ্ছে প্রকাশ করেন মাহি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]