কলকাতায় মাহির ‘তুই শুধু আমার’

mahiya mahi

দেশে এবারের ঈদে মাহিয়া মাহি অভিনীত ‘মনে রেখো’ এবং ‘জান্নাত’ নামে দুটি ছবি মুক্তি পায়। এবার তার অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’ আগামীকাল কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এমনটিই জানিয়েছেন ভারতের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা।

তিনি বলেন, শুক্রবার বেশ বড় আকারে পশ্চিমবঙ্গে মাহি, ওম এবং সোহম অভিনীত ‘তুই শুধু আমার’ মুক্তি দিচ্ছি আমরা। ছবিতে মাহি একজন মডেলের চরিত্রে অভিনয় করেছেন। যার জীবনে অনেক উচ্চাকাঙ্ক্ষা। তা পূরণ করতে গিয়েই ঘটতে থাকে নানা ঘটনা।

‘তুই শুধু আমার’ ছবিতে প্রথমবার মাহি অভিনয় করলেন সোহমের সঙ্গে। এরইমধ্যে প্রকাশ পেয়েছে ছবির গান আর ট্রেইলার। দেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার এস কে মুভিজের প্রযোজনায় ছবিটি যৌথভাবে নির্মাণ করেছেন অনন্য মামুন ও জয়দীপ মুখোপাধ্যায়। ছবিটি কলকাতায় মুক্তি পাওয়ার ঘোষণা এলেও এদেশে ছবিটি কবে মুক্তি পাবে তা এখনো চূড়ান্ত হয়নি। ছবিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের আমান রেজা।

মাহিয়া মাহি বলেন, এই ছবিতে সোহমের সঙ্গে অভিনয় করে আমি আপ্লুত। অভিনয়ে আসার আগে থেকেই সোহমের অভিনয় দেখেছি। তার ছোটবেলায় অভিনয় করা সিনেমার একটা ডায়ালগ, ‘হরলিকস দাও না, চেটে চেটে খাব’র কথা খুব মনে পড়ে। এমন তারকার সঙ্গে কাজ করার মজাই আলাদা। আর ওমও আমার পছন্দের অভিনেতা। তার সঙ্গে আগেও কাজ করেছি।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]