চ্যাম্পিয়নস লিগের ড্র আজ

champions-league-draw

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ২০১৮-১৯ মৌসুম মাঠে গড়ানোর অপেক্ষায়। তার আগে আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টায় মোনাকোতে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র। নির্ধারিত হবে গ্রুপ পর্বে কোন দল কোন গ্রুপে কোন কোন দলের বিপক্ষে খেলবে সেটা।

ড্র অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ব্রাজিলিয়ান ফুটবলার কাকা।

প্রত্যেক গ্রুপে চারটি করে মোট আটটি গ্রুপে ভাগ করা হবে ৩২টি দলকে। সেখান থেকে ১৬টি দল যাবে নকআউট পর্বে। আর তৃতীয় স্থানে থাকা দলগুলো ইউরোপা লিগের নকআউট রাউন্ডে খেলবে। স্পেন থেকে এবার চ্যাম্পিয়নস লিগে খেলবে বর্তমান রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো মাদ্রিদ, বার্সেলোনা ও ভ্যালেন্সিয়া।

ড্রয়ের আগে ৩২টি দলটে চারটি পটে রাখা হয়েছে। তার মধ্যে পট-১ এ রয়েছে : টপ সিডেড রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, ম্যানচেস্টার সিটি, জুভেন্টাস, প্যারিস সেইন্ট জার্মেই ও লোকোমোটিভ মস্কো। পট ২ এ রয়েছে : বরুসিয়া ডর্টমুন্ড, পোর্তো, ম্যানচেস্টার ইউনাইটেড, শাখতার দনেৎস্ক, নাপোলি, এএস রোমা, টটেনহাম হটস্পার ও বেনফিকা।

পট ৩ এ রয়েছে : লিভারপুল, অলিম্পিক লিওন, মোনাকো, শালকে ০৪, আয়াক্স, সিএসকেএ মস্কো, ভ্যালেন্সিয়া ও পিএসভি। পট ৪ এ রয়েছে : ক্রিভেনা জাভেদা, ভিক্টোরিয়া প্লাজেন, ক্লাব ব্রুগি, গালাতাসারেই, ইয়াং বয়েজ, ইন্টার মিলান, হফেনহেইম ও এ.ই.কে অ্যাথেন্স।

news portal website developers eCommerce Website Design