চমক নিয়ে আসছেন মৌসুমী

Moushumi Hamid

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদের হাতে এখন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ শিরোনামের একটি ছবি রয়েছে। এটি নির্মাণ করছেন আরিফুর জামান। এই ছবির রাজলক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন তিনি। এরইমধ্যে তার চরিত্রের কিছু অংশের দৃশ্যধারণ শেষ হয়েছে। বড় পর্দায়, ‘ব্লাকমেইল’, ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’সহ কয়েকটি বাণিজ্যিক ছবি উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তবুও দীর্ঘদিন তাকে নির্মাণাধীন ছবির বাইরে আর কোনো ছবিতে দেখা যাচ্ছে না।

তবে, এবার সেই বাঁধ ভাঙছে বলে জানান এই গ্ল্যামারাস কন্যা। তার ভাষ্য, খুব শিগগিরই বড় একটি চমক নিয়ে আসছি। তবে, কি ধরনের চমক সেটি জানার জন্য সবাইকে আরো কিছু দিন অপেক্ষা করতে হবে। দর্শকরা আমার কাছে যা প্রত্যাশা করেন আশা করছি নতুন কাজটি দিয়ে সেটি পূরণ করতে পারবো।

এদিকে, এই অভিনেত্রী এখনো ঈদের ছুটিতে আছেন। আগামীকাল ‘সিনেম্যাটিক’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এটি নির্মাণ করছেন ইমরাউল রাফাত। এছাড়া তার হাতে আরো রয়েছে রহমতুল্লাহ তুহীনের ‘যখন কখনো’ নজরুল ইসলাম রাজুর ‘ঘরে-বাইরে’ সুমন আনোয়ারের ‘সুখী মীরগঞ্জ’ ও ‘ইডিয়েট’ ধারাবাহিকগুলো।

কাজে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, সারা বছরই কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয়। ঈদের সময়টুকুতে কয়েক দিন সময় পাই ছুটির। এজন্য বিশ্রামের জন্য কিছু দিন সময় নিলাম। কাল থেকে আবারো প্রচার চলতি ধারাবাহিকগুলোর শুটিং নিয়ে ব্যস্ত থাকবো। কয়েকটি নতুন ধারাবাহিকের বিষয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মিলে গেলে সেগুলোতে কাজ করবো। ঈদে এই অভিনেত্রীকে একাধিক নাটকে দেখা গেছে। তবে, এবার ঈদে সিরিয়াস নাটকের পাশাপাশি এই অভিনেত্রী বেশ কয়েকটি কমেডি নাটকে অভিনয় করছেন বলে জানান।

ঈদে প্রচারিত ‘পাতা ঝরার দিন’, ‘ম্যাজিক ম্যান’, ‘পুরান প্রেমের গপ্পো’, ‘মানিক চিতা’, ‘হানিফ দারোগা’সহ বেশ কয়েকটি নাটকের জন্য দর্শকের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছেন এই অভিনেত্রী।

ঈদের নাটক প্রসঙ্গে তিনি বলেন, আমি সিরিয়াস ধরনের গল্পে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে, এবার তার ব্যতিক্রম ঘটেছে। কয়েকটি কমেডি নাটকে অভিনয় করেছি। সেগুলো থেকে বেশ সাড়াও পেয়েছি। কমেডি নাটকগুলোর গল্প গতানুগতিক ধারার বাইরে ছিল বলেই সেগুলোতে অভিনয় করেছি।

এদিকে, নাটক-চলচ্চিত্রের বাইরে প্রথমবারের মতো কণ্ঠশিল্পী আসিফ আকবরের ‘আগুন-পানি’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এই পর্দাকন্যা। মিউজিক ভিডিওর পুরোটাজুড়ে তাকে দেখা গেছে আন্ডারওয়ার্ল্ডের একজন সদস্যের চরিত্রে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]