বাঘারপাড়ায় নৌকার ভোট চাইলেন সজীব ইফতেখার

sajib iftakar

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগে নেমেছে জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক সজীব ইফতেখার। শনিবার যশোরের বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নে দিনব্যাপী সমগ্র ইউনিয়নে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় ও বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন।

শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীদের সাথে নিয়ে এই গণসংযোগ চালায়।

জহুরপুর ইউনিয়ন বাসীদের উদ্দেশ্য তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৪ নির্বাচনী এলাকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তিনি এই আসন থেকে মনোনয়ন চাইবেন। তবে দলের কেন্দ্রীয় কমান্ড যাকেই নৌকা প্রতিকের মনোনয়ন দিবেন তিনি তার পক্ষে কাজ করবেন।

বাঘারপাড়া উপজেলার তরুণ এই শিল্পপতি তৃতীয় বারের মত আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চান। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই কেবল দেশের উন্নয়ন হয়। যারা রাজাকারদের ক্ষমতায় বসিয়ে জাতীয় পতাকার অবমূল্যায়ন করে তাদেরকে রুখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজ সম্পূর্ণ করতে দেশনেত্রী শেখ হাসিনাকে আরেক বার রাষ্ট্র পরিচালনা করার জন্য সুযোগ দিতে সকলের প্রতি আহবান জানান।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]