ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০, বাড়িঘর ভাংচুর

jessore road

ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের হীরাডাঙ্গা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

আহতরা হলো- হীরাডাঙ্গা গ্রামের ইজাল হোসেন (২৫), বকুল হোসেন (৩০), হাসান আলী (২৫), রাশেদ আলী (৩৫), আব্দুল মালেখ (৪৫), তৈয়ব আলী (৩০), আব্দুর রাজ্জাক (২৫), রিয়াজ হোসেন (১৫), টিপু মন্ডল (৪০), আলমগীর হোসেন (৩০) ও মাহ্ফুজুর রহমান (২৩) সহ ২০ জন।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন ও থানা যুবলীগের আহ্বায়ক ইব্রাহিম খলিল রাজা’র সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র, ঢাল, সড়কি, রামদা ও গ্রাম্য অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

news portal website developers eCommerce Website Design
Close ads[X]